ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

পল্লবীর মাদক সম্রাজ্ঞী ফতু ও তার সহযোগী পুলিশের হাতে আটক

গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর পল্লবী থানার অফিসার ইনর্চাজ অপূর্ব হাসানের নির্দেশনায় চৌকস পুলিশ অফিসার এসআই আনোয়ারুল ইসলাম (নিঃ) ও এএসআই হরিদাস রায়সহ সংগীয় ফোর্স নিয়ে ১৮ জানুয়ারি (বৃহস্পতিবার) রাতে পল্লবী থানাধীন সেকশন-১১, বাউনিয়াবাধ এলাকা থেকে তালিকাভুক্ত শীর্ষ নারী মাদক কারবারি ফাতেমা বেগম ওরফে ফতু (৩৯) ও তার আরেক সহযোগী মোছাঃ রোজিনা বেগম (৩৮) কে আটক করা হয়।


পল্লবী থানার চৌকস পুলিশ অফিসার এসআই আনোয়ারুল ইসলাম বলেন, তারা পেশাদার মাদক ব্যবসায়ী, ফাতেমা বেগম ওরফে ফতু'র বিরুদ্ধে আগেরও ১৬টি মাদক মামলা রয়েছে। এর আগেও সে বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছে, জামিনে বেরিয়ে এসে আবারও সে মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে। তাদের কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। সে অনুযায়ী আমরা কাজ করছি।


এবিষয়ে জানতে চাইলে পল্লবী থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান জানান, পল্লবীবাসীর নিরাপত্তা নিশ্চিতে পল্লবী থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। মাদক, চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড ঠেকাতে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে দুইজনকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের কাছ থেকে ৫০০পিছ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা দায়ের করা হয় এবং আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে বলেও জানান তিনি।

ads

Our Facebook Page